বিনোদন

শাহরুখকন্যা সুহানার মিরর সেলফিতে ইন্টারনেটে ঝড়

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান এরইমধ্যে তারকায় পরিণত হয়েছেন। কাজের কারণে তো বটেই, ব্যক্তিজীবন নিয়েও প্রায়ই আলোচনায় উঠে আসছেন সুহানা। তার শেয়ার করা ছবি-ভিডিও অন্তর্জালে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছে নিয়মিতই।

ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি অন্তর্জালে আবারও ঝড় তুলেছেন শাহরুখকন্যা সুহানা। এবার তাঁকে এক বন্ধুর সঙ্গে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতে দেখা যায়। কালো পোশাকে সুহানাকে এ সময় দারুণ দেখাচ্ছিল। বলাই বাহুল্য, সুহানার ছবিটি প্রকাশ্যে আসার পরেই তা ভাইরাল হয়ে যায়। সুহানা পড়াশোনার জন্য বর্তমানে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন।

সুহানার দুর্দান্ত ফ্যাশন অনেকেই অনুসরণ করে থাকেন। তিনি প্রায়ই অভিজাত ও বৈচিত্র্যপূর্ণ ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান। আর এ সবকিছুর অনুপ্রেরণা তিনি পান বাবা-মায়ের কাছ থেকে।
২০১৮ সালে বিখ্যাত ম্যাগাজিন ভোগ-এর প্রচ্ছদকন্যা হওয়ার সময়ে অভিনয়ে আসার আগ্রহের ব্যাপারে মুখ খোলেন সুহানা। সুহানা জানান, ছোট থেকেই আসলে এভাবেই গড়ে উঠেছেন তিনি। কিন্তু প্রথমবারের মতো তার অভিনয় দেখার পরেই অভিভাবকেরা অভিনয়ের প্রতি তাঁর আগ্রহের বিষয়টি বুঝতে পারেন।

অভিনয় বিষয়ে পড়াশোনার বিষয়ে সুহানা বলেন, আসলে শেখার মতো অনেককিছু আছে এবং এজন্য তাড়াতাড়ি শুরু করতে হয়। কিন্তু আমি প্রথমে বিশ্ববিদ্যালয়ে যেতে চাই ও পড়াশোনা শেষ করতে চাই।

বলিউডে সুহানার অভিষেক নিয়ে জোর গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। যদিও বলিউড বাদশাহ শাহরুখ চাইছেন পড়াশোনা শেষ করেই যেন বিটাউনে আসেন সুহানা। তবে সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button