জেলা-উপজেলা

বাগেরহাটের মোল্লাহাটে নববধূ কে শ্বাস রোধ করে হত্যা

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে দ্বিগংগা গ্রামে এস এস সি পরীক্ষার্থী নববধূ সুমাইয়া আক্তার ডনি (১৮) কে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করে মৃতদেহ রেখে স্বামী সহ পালিয়েছে তার পরিবার। শনিবার সন্ধ্যায় মোল্লাহাট থানা পুলিশ ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত ডনি আক্তার পার্শবর্তী খুলনা জেলার তেরখাদা উপজেলার নলিয়ার চর গ্রামের ওসিকুর রহমানের মেয়ে।
ডনি আক্তারের মা মর্জিনা বেগম বলেন, বিয়ের পর থেকে আমার মেয়ের কাছে জামাতা শাহাদৎ শেখ ব্যবসা করার জন্য টাকা চাইতো এনিয়ে মেয়ের উপর প্রায়ই চড়াও হতো। এছাড়া জামাতার আপন ভাই আজিজার শেখ’র স্ত্রী কামনা বেগম (২৮)’র সাথে তার পরকীয়া সম্পর্ক ছিলো, তার প্রতিবাদ করায় শাহাদৎ আমার মেয়েকে পিটিয়ে ও শ্বাস রোধে হত্যা করে পালিয়েছে। আমি আমার মেয়ের হত্যাকারিদের বিচার চাই।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী গোলাম কবির বলেন,৪ মাস আগে ডনি আক্তারের সাথে মোল্লাহাট উপজেলার দিগঙ্গা গ্রামের ধলু শেখের ছেলে শাহাদৎ শেখের সাথে বিয়ে হয়। এরপর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এলাকাবাসির খবরের ভিত্তিতে উপজেলার দিগঙ্গা গ্রামের শাহাদৎ শেখের ঘর থেকে ডনি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহৃ পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে হত্যা করে স্বামীর বাড়ি লোকজন পালিয়ে গেছে। তিনি আরও বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবীর বলেন-ওই মেয়েকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে তিনি এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরেছেনে। এঘটনার দৃষ্টান্ত মূলক বিচার হওয়া উচিত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button