খেলাধুলা

বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনী সালমানদের সঙ্গে সোনু-জেমস

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সময় দেখতে দেখতে চলে আসছে। আগামী ৮ ডিসেম্বর বর্ণাঢ্য এক অনুষ্ঠানের ভেতর দিয়ে উদ্বোধন হবে এবারের বিপিএলের। আর সেই অনুষ্ঠানের পারফরমারদের নিয়ে এরই মধ্যে তৈরি হয়েছে আগ্রহ। আগেই জানা গিয়েছিল উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম করবেন ভারতীয় দুই চলচ্চিত্র তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

মঙ্গলবার বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বললেন, এই অনুষ্ঠানে ভারত থেকে আরো পারফরম করবেন গায়ক সোনু নিগম। এ ছাড়া বাংলাদেশ থেকে পারফরম করবেন দুই কণ্ঠশিল্পী মমতাজ ও জেমস।

৮ ডিসেম্বর বেলা ৩টা থেকে দর্শকের জন্য খুলে দেওয়া হবে গেট। ৫টায় শুরু হয়ে যাবে অনুষ্ঠান। আর সাড়ে ৫টায় বন্ধ করে দেওয়া হবে গেট। ৫, ৬ ও ৭ ডিসেম্বর টিকিট বিক্রি করা হবে। ৩০০ টাকা থেকে শুরু করে ১ হাজার টাকা পর্যন্ত টিকিটের দাম রাখা হবে।

এই বছরটাকে বঙ্গবন্ধু শতবর্ষ হিসাবে পালন করা হবে বাংলাদেশ জুড়ে। আর এই শতবর্ষের কাউন্টডাউন শুরু হবে ৫ ডিসেম্বরেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐ একই দিনে নিজে উপস্থিত থেকে বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন। আর সেজন্য তৈরি হচ্ছে বিশেষ মঞ্চ।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ তৈরির কাজও জোরেসোরে এগিয়ে চলছে। গত কয়েক দিন ধরেই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে জোর তৎপরতা চলছে এই মঞ্চ নির্মাণের। সেই সঙ্গে গ্যালারিগুলোতেও চলছে সংস্কার কাজ।

গতকাল গভর্নিং কাউন্সিলের সভাপতি শেখ সোহেল বললেন, তারা যতটা সম্ভব রঙিন করে রাখতে চান এই উদ্বোধনী অনুষ্ঠান। সেজন্য আতশবাজির খেলা ও লেজার শোর আয়োজনও থাকবে। তিনি বলেছিলেন, ‘বাংলাদেশ ও ভারতের সবচেয়ে আকর্ষণীয় কয়েক জন তারকা পারফরম করবেন এই অনুষ্ঠানে। এদের এক সঙ্গে রোজ দেখা যায় না। সেই সঙ্গে অনুষ্ঠান জমকালো করার জন্য আমরা ফায়ার ওয়ার্কস ও লেজার শোয়ের ব্যবস্থা করছি।’

প্রতিটি বিপিএলই জাঁকজমকপূর্ণ করার চেষ্টা থাকে আয়োজকদের। তবে শেখ সোহেল বলছিলেন, এবার খেলা ও অনুষ্ঠানকে বেশি জমজমাট করাটা তাদের লক্ষ্য। এর কারণ এবার বিপিএলটা বিশেষ একটা আয়োজন, ‘এবার বিপিএল হচ্ছে বঙ্গবন্ধুর নামে। ফলে এটাকে বিশেষভাবে স্মরণীয় করে রাখতে চাই আমরা। উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা, সবই যেন মানুষের মনে দাগ কাটতে পারে।’

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button