জেলা-উপজেলা

নড়াইলে মাশরাফির উদ্যোগে মাদক বিরোধী কনসার্ট

বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার উদ্যোগে মাদক বিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হয়।

কনসার্ট শুরুর আগে সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা বলেন, নড়াইলকে বাংলাদেশের মধ্যে প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ বা আমার একার পক্ষে এ ভালো কাজ করা সম্ভব নয়।

তিনি আরো বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করে যাচ্ছেন। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে নড়াইলকে মাদকমুক্ত জেলা করার জন্য বিভিন্ন কর্মসুচী গ্রহণ করেছি। এ কনসার্ট তারই একটা অংশ। সবাই সহযোগিতা করলে অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারবো।

ছাত্র ও যুবকদের উদ্দেশ্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চর্চা রাখুন। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান কী করছে খেয়াল রাখবেন। উপস্থিত দর্শক-শ্রোতারা মাদক থেকে দূরে থাকবেন এবং মাদকের কুফল সম্পর্কে প্রচার-প্রচারণা চালাবেন বলে শপথ নেন।

‘যুব সমাজই দেশের প্রাণ শক্তি/যুব সমাজ চললে সঠিক পথ/উন্নত হবে দেশের ভবিষ্যত’ এ স্লোগানকে সামনে রেখে প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে অনুষ্ঠিত মাদক বিরোধী উন্মুক্ত কনসার্টে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, নড়াইল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাগ, প্রাণ বিভারেজ লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তা আনিসুর রহমান, ব্রান্ড ম্যানেজার মোঃ আল আমিন সিকদার।

মাদক বিরোধী কনসার্টে গান পরিবেশন করেন রেশমী মীর্জা, পুলক, পুতুল, এলিজা, হেমা। কনসার্টের বিশেষ আকর্ষণ ছিলেন মীরাক্কেল খ্যাত পাভেল। বাসস

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button