সংগঠন নিউজ

আওয়ামী লীগের নতুন কমিটিকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে নবমবার সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এবং দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জননেতা ওবায়দুল কাদের এমপি। ২১ ডিসেম্বর বিকেলে এক অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা, সফল রাষ্ট্রনায়ক, গণতন্ত্র ও মানবতার প্রতীক, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বাঙালি জাতির কাঙ্খিত উন্নয়ন-অগ্রগতির চলমান ধারা আরো গতিশীল হবে। গণতন্ত্র, সুশাসন, মানবাধিকার সুনিশ্চিতসহ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নবনির্বাচিত কমিটি সফল হবেন বলে জাতি প্রত্যাশা করে।
নতুন কমিটির সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বর্তমান সরকারের সুযোগ্য পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি পুনরায় নির্বাচিত হওয়ায় বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী লীগের নতুন কমিটি বাঙালি জাতির দীর্ঘদিনের লালিত স্বপ্ন ক্ষুধা-দারিদ্রমুক্ত ও অসাম্প্রদায়িক উন্নত বাংলাদেশ নির্মাণে তিনি অগ্রণী ভূমিকা পালনে সক্ষম হবেন।
নতুন কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, এই কমিটি একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করে বাঙালি জাতির লালিত স্বপ্ন পূরণে সফল হবেন।
Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button